विवरण

উন্নতি লিচু সম্মেলন

लेखक : Pramod

গ্রামাঞ্চল লিচু চাষীদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে। লিচুর সর্বোত্তম চাষের সুযোগ, লিচু চাষ থেকে দ্বিগুণ মুনাফা অর্জনের সুযোগ

এই স্বাধীনতা দিবস গ্রামাঞ্চল আপনাদের সবার জন্য নিয়ে আসছে ওয়েবিনার 2020 'উন্নতি লিচু সম্মেলন'। সামাজিক দূরত্ব এবং আপনার নিরাপত্তার কথা মাথায় রেখে এই সম্মেলনের আয়োজন করা হচ্ছে অনলাইন মাধ্যমে।

এই সম্মেলন 15 আগস্ট, 2020 দুপুর 12 টায় শুরু হবে। গ্রামাঞ্চলের অগ্রগতি লিচি সম্মেলনে বিজ্ঞানী ড। এর। এর। সিংয়ের সঙ্গে থাকবেন দ্য কোকা-কোলা কোম্পানির সদস্য ড Dr. প্রমোদ মুরারি, লিচু বিষয়ক জাতীয় গবেষণা কেন্দ্রের পরিচালক এবং লিচু চাষী সমিতির সভাপতি বাচ্চা বাবু।

এই সম্মেলনটি আপনাদের সকলের জন্য বিনামূল্যে। এই সম্মেলনের মাধ্যমে, আপনি পুরাতন লিচু বাগান পুনরুদ্ধার , উচ্চ ঘনত্ব রোপণ, উচ্চ ফলন ব্যবস্থা, নতুন লিচু গাছ লাগানোর পদ্ধতি, বিভিন্ন পোকামাকড় এবং রোগ থেকে লিচু গাছকে রক্ষা করার উপায় , ভাল মানের লিচু সম্পর্কে জানতে পারবেন। সঠিক পরিমাণে সার ব্যবহার ইত্যাদি সম্পর্কে প্রচুর তথ্য। এর পাশাপাশি, যদি আপনার মনে কোন প্রশ্ন থাকে, তাহলে আমাদের কৃষি বিশেষজ্ঞরা আপনার সব প্রশ্নের উত্তর দিবেন একেবারে বিনামূল্যে।

এই সম্মেলনে যোগ দিতে গ্রামাঞ্চলের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন। লিচুর উন্নত চাষের জন্য 'উন্নতি লিচু সম্মেলনে' যোগ দিতে ভুলবেন না।

কৃষি সম্পর্কিত আরও তথ্যের জন্য গ্রামাঞ্চলের সাথে সংযুক্ত থাকুন।

দেহাত ইউটিউব চ্যানেল: https://bit.ly/2PAzj55

21 September 2021

शेयर करें

कोई टिप्पणी नहीं है

फसल संबंधित कोई भी सवाल पूछें

सवाल पूछें
अधिक जानकारी के लिए हमारे कस्टमर केयर को कॉल करें
कृषि सलाह प्राप्त करें

Ask Help