Details

বৃষ্টির সম্ভাবনা

Author : Lohit Baisla

13 অক্টোবর 2020: তেলেঙ্গানা, দক্ষিণ কোঙ্কন, গোয়া, মধ্য মহারাষ্ট্র, মারাঠওয়াড়া, উপকূলীয় এবং অভ্যন্তরীণ কর্নাটকের কিছু এলাকায় ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত সম্ভব। বিদর্ভ, দক্ষিণ ছত্তিশগড়, দক্ষিণ ওড়িশা, আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ, উত্তর অন্ধ্র প্রদেশ, রায়লসীমা, কেরালা, মাহে এবং দক্ষিণ অভ্যন্তরীণ কর্ণাটক অঞ্চলে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। পশ্চিম -পূর্ব বঙ্গোপসাগর, অন্ধ্র প্রদেশে প্রবল বাতাসের গতি 55-65 কিমি / ঘণ্টায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। দক্ষিণ ওড়িশা, তামিলনাড়ু, পুদুচেরি, দক্ষিণ-পশ্চিম ও উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর, মান্নার উপসাগর এবং কিছু অঞ্চলে প্রবল বাতাসের গতি 45-55 কিমি / ঘণ্টায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। আন্দামান সাগর, পূর্ব-মধ্য আরব সাগর, কেরালা, কর্ণাটক, দক্ষিণ মহারাষ্ট্র উপকূলের উপর প্রবল বাতাসের গতি 40-50 কিমি প্রতি ঘণ্টায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। মৎস্যজীবীদের এসব এলাকা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

14 অক্টোবর 2020: মধ্য মহারাষ্ট্র, কোঙ্কন, গোয়া, মারাঠওয়াড়া এবং উত্তর অভ্যন্তরীণ কর্নাটকের কিছু এলাকায় ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। বিদর্ভ, তেলেঙ্গানা, কেরালা, মাহে এবং দক্ষিণ অভ্যন্তরীণ কর্নাটকের কিছু এলাকায় ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। মধ্যপ্রদেশ, বিদর্ভ, ছত্তিশগড়, গুজরাট, মধ্য মহারাষ্ট্র, মারাঠওয়াড়া, কোঙ্কন, গোয়া, উপকূলীয় অন্ধ্রপ্রদেশ, ইয়ানাম, তেলেঙ্গানা, রায়লসীমা, কর্ণাটক, কেরালা এবং মাহেতে বজ্রপাতসহ বজ্রপাতের সম্ভাবনা রয়েছে। আন্দামান সাগর, পূর্ব-মধ্য আরব সাগর, মহারাষ্ট্র উপকূলের কাছাকাছি প্রবল বাতাসের গতি 40-50 কিলোমিটার পর্যন্ত পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। মৎস্যজীবীদের এসব এলাকা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।


15 অক্টোবর 2020: মধ্য মহারাষ্ট্র, কোঙ্কন এবং গোয়ার কিছু জায়গায় ভারী থেকে খুব ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। গুজরাট, মারাঠওয়াড়া, কেরালা, মাহে এবং কর্ণাটকের অভ্যন্তরীণ অংশে ভারী বৃষ্টিপাত সম্ভব। মধ্যপ্রদেশ, বিদর্ভ, গুজরাট, কেরালা এবং মাহে -র কিছু কিছু জায়গায় বজ্রঝড়ের সঙ্গে বজ্রঝড়ের সম্ভাবনা রয়েছে। আন্দামান সাগর, উত্তর-পূর্ব এবং পূর্ব-মধ্য আরব সাগরে, গুজরাট এবং মহারাষ্ট্র উপকূলে এবং বাইরে প্রবল বাতাসের গতিবেগ 40-50 কিলোমিটার পর্যন্ত পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। মৎস্যজীবীদের এসব এলাকা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

21 September 2021

share

No comments

Ask any questions related to crops

Call our customer care for more details
Take farm advice